শৈলকুপায় এক যুবককে পিটিয়ে হত্যা

আবার ঝিনাইদহের শৈলকূপা উপজেলা হলো রক্তাক্ত। ঝিনাইদহ শৈলকুপার সারুটিয়া গ্রামে মেহেদী হাসান স্বপন (৩২) নামের এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

শুক্রবার রাতে সারুটিয়া তালতলা বাজার থেকে সে হামলার শিকার হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শৈলকুপা হাসপাতালে নিয়ে গেলে অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদ হাসপাতালে রেফার্ড করে।

রাতেই ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত স্বপন সারুটিয়া তালতলা গ্রামের দবির উদ্দিনের ছেলে। সে স্যানিটারী ও ইলেকট্রিক মিস্ত্রির কাজ করতো বলে জানা গেছে।

নিহত স্বপন বর্তমান ইউপি চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুনের সামাজিক দলের লোক বলে স্থানীয় মাতব্বর টুটুল ও ইউপি সদস্য বিল্পব বিষয়টি নিশ্চিত করেছেন।

আরো পড়ুন :
কাজিপুরে আ’লীগ নেতার উপরহা মলার প্রতিবাদে মানববন্ধন
পানি পানে যে ৬টি আমল করতেন বিশ্বনবি

পরাজিত ইউপি চেয়ারম্যান প্রার্থী জুলফিকার কাইসার টিপু দাবী করেছেন, নিহত স্বপন তার সামাজিক দলের লোক।

বর্তমান ইউপি চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুন জানান, নিহত স্বপন শুধু তার সামাজিক দলের লোকই না বরং একজন ভালো কর্মী। এই হত্যাকান্ডকে ভিন্নখাতে নিয়ে ফায়দা লুটতে প্রতিপক্ষ নানা ধরনের অপপ্রচার চালাচ্ছে।

এটা কোনো রাজনৈতিক ঘটনা না, পারিবারিক কলোহের জের ধরে হত্যাকান্ড ঘটিয়েছে। এঘটনার তীব্রনিন্দা ও প্রতিবাদ জানায়। সেই সাথে হত্যাকান্ডের সাথে জড়িতদের শাস্তি দাবি করছি।

এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে, পরিস্থিতি স্বাভাবিক রাখতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে শৈলকুপা থানার ওসি রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

জানুয়ারি ২২.২০২১ at ১৬:০৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কালি/রারি